খায়রুল তালুকদার
- khairul talukder - কবির কথা ০৩-০৫-২০২৪

লিখবে কবি মনের কথা
পড়বে মিলে সবে,
পাঠক মনে জায়গা হলে
লেখা স্বার্থক হবে।

ছন্দ মাত্রা মিল থাকিলে
পড়তে মধুর লাগে,
কবিতা পাঠ পাঠক মনে
যেনো সারা জাগে।

কলম হাতে লিখেন যারা
জাতি সমাজ নিয়ে,
ন্যায়ের পথে চালায় কলম
প্রেমের আবেগ দিয়ে।

প্রকৃতি ন্যায় লিখেন কবি
চিত্র ধরেন তুলে,
কাব্য পড়ে শিখবে জাতি
ভরবে ফুলে ফুলে।

কবির লিখা ছন্দে ছন্দে
গল্প শত গান,
দেশ ও জাতির কথা লিখে
বাড়ায় লেখার মান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।